দেউলিয়া জীবন
- রুহুল আমীন রৌদ্র ২৬-০৪-২০২৪

মাঝে মাঝে মনে হয়,
ব্যাকুল তিয়াস সিক্ত বিবর্ণ অভিপ্রায়গুলো,
দ্রোহতার সঙ্গমে জন্ম দিই,
অজস্র জীবন্ত কীট।
ঝাঁঝড়া করে দিই,
তোমার সদ্য জাগ্রত সুখের ভ্রূণ,
অতঃপর নিজেই নিজেকে করি খুন !
ধ্বংস করি, অশুভ বিষাক্ত দেউলিয়া জীবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।