আকাংখা
- শাওন সারথি ২৬-০৪-২০২৪

ঈদের শহর নিঃস্ব শহর
দ্বিধা দন্দে কাটছে রেশ।
চোখের সাথে বুকের সাথে
কেমন ভাবছে বাংলাদেশ।
কেমন আছে চোখের পাতা
কর্নিয়া আর চোখের মনি,
আতংকে আর অস্থিরতায়
বিছানাতেই দিন রজনী।
একদিন সব ভ্রান্ত হবে
ক্ষান্ত হয়ে হবে শেষ,
নতুন ভোরের প্রথম আলোয়
জাগবে আবার বাংলাদেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।