লিমেরিক
- স্বপন শর্মা ২৭-০৪-২০২৪

কাজ নেই ভাত নেই
--স্বপন শর্মা
.

কাজ নেই ভাত নেই, নেই রোজগার মাইনে;
বৃদ্ধ পতি দুর্বল অতি দাঁড়ায় রেশন লাইনে
বরাদ্দ তার দশ কেজি
শরির পেশি নয় তেজি
হঠাৎ করে পড়ে গেলো বা'হাতের ডাইনে।
.
.

০৯/০৮/২১৬
কুড়িগ্রাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।