মেঘের খেলা
- আকাশ হাসান ২৬-০৪-২০২৪

তীব্র রোদে ছায়ায় বসে
হাতে নিয়ে পাতার পাখা
এক পলকে আকাশ পানে
দেখি শুধু মেঘের চাকা।
.
পাখি গুলো উড়ছে শুধু
যাচ্ছে উড়ে বহু দূর
প্রবল হাওয়া বইছে যেন
সাথে নিয়ে কত সুর।
.
হাওয়ার তোড়ে গাছের পাতা
দুলছে আরো দুলছে ফুল
সেই হাওয়ার ছোঁয়া পেয়ে
দুলছে দেখ আমার চুল।
.
কেনো জানি হঠ্যাৎ করে
গরজে উঠে মেঘের হাক
দূর আকাশের পাখি গুলো
দিচ্ছে যেন ভয়ের ডাক।
.
আকাশ পানে চেয়ে দেখি
কালো মেঘ হলো সৃষ্টি
কিছু একটা বোঝার আগেই
অঝোর ধারায় নামলো বৃষ্টি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
৩০-০৮-২০১৬ ২২:২৬ মিঃ

.
দারুণ!
শুভেচ্ছা শত।।