পৈশাচিক হিংস্রতা
- শাওন সারথি ২৬-০৪-২০২৪

কে তুমি নারী?
প্রতিনিয়ত আমাকে গ্রাস করে যাচ্ছ
লুটে নিচ্ছ আমার সর্বস্ব,
আমার অস্তিত্তের ভূভাগে ফুটাচ্ছো প্রিয় রঙ্গন ফুল
রোপণ করছ নয়নতারার চারা।
অথচ তুমি কি জানো
আমি কোন নিরামিষভোজী প্রাণী নই
আমি মাংসাশী।
রাতের অন্ধকারে জেগে উঠি
কাঁচা মাংসের ঘ্রাণে।
মাংসের স্বাদ আমাকে আরও বিকারগ্রস্ত
আরও হিংস্র করে তোলে,
সোডিয়াম বাতির ঝাপসা আলোয়
আমি খুবলে খাই মানুষের কাঁচা মাংস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।