প্রতীক্ষ্যা
- শাহরিয়ার মোঃ রায়হান ২৬-০৪-২০২৪

মোর হৃদয়ের সবগুলো গান
চাই তোমায় শুনাতে
দেবে কি তোমার জগৎ- সভায়
একবার আমায় বসিতে??

ব্যস্ততার এ যান্রিক যুগে দিতে
পারিনি কিছুই তোমায়
অবুঝ এ মনটা তাই
ক্ষনেক্ষনে মোরে কাঁদায়!!

শব্ধহীন মধ্যরাতে যখন থাকো
নানা চিন্তায় মগ্ন
পুরনো সে গানগুলো হৃদয়ের
শুনবে কি ক্ষনিকের জন্য??

তোমার জগতের দোরগোড়ায় আমি
চাই ক্ষনিকের দৃষ্টি
দৃষ্টি দিয়েই ভরাবো তোমায়
কেড়ে নেবো সব ক্লান্তি
কান্নাভেঁজা তোমার চোখে
ফিরিয়ে দেবো শান্তি
সেই ক্ষনের প্রহরগুণি
দাড়িয়ে থেকে একাকি!!

একটাই জীবন, একটাই মন
একবারই প্রেমে পরে
বিলিয়ে দিয়েছি এজীবন মোর
তোমায় আজীবনের তরে।

তোমার সব দুঃখগুলো
এ হৃদয়ে ধারন করবো
তাই তোমার জগৎ- সভায় এসে
হতে চাই আমি ধন্য।

প্রহরগুণি কবে হবে
সে স্বর্গীয় ক্ষনের সৃষ্টি
দু' হৃদয়ের গানগুলো যখন
মোরা শুনবো মেলে দৃষ্টি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।