আংশিক
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৭-০৪-২০২৪

মুগ্ধতার চোরাস্রোত বয়ে যায় হৃদয়ের গহন উপত্যকায় ,
সৌন্দর্যের ঝলকানিতে চিকচিক করে তার বালুকণা ;
খামখেয়ালিপনাকে ও স্থিতধী করে সেই অনাবিল খুশি,
জানি না কেন যে বিস্মিত করে ফেল এই পাগল হৃদয়,

শুধু ভালোলাগাকেই রসদ করে লিখি এই লিপিকায় ,
কল্পনার শব্দসাঁকো গড়ি নিঃসীম নীরবতায় ;
তুমি বা তোমরা কেউই নও এর প্রেরণা,
তবুও যদিও আংশিক বা এক চতুর্থাংশও হতে পারো !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।