সু-খবর
- আলী আহমদ - আলী আহমদ ০২-০৫-২০২৪

সু-খবর
.
আমাদের হাটে আজ মেলা বসেছে
আকাশের উড়ন্ত পাখিরা দোকান মেলেছে
পণ্য নেই; কেবল গুটিকয়েক চিরকুটে লেখা
'সু-খবর'
উৎসুক মাছের চোখ বিস্ময়ে ফ্যালফ্যাল
তাকায়
কবি তাদেরকে বুঝিয়ে বলেন- আজ 'সু-খবর-
মেলা'
অতপর তারা বুঝে নেয় হরফে হরফে।
একে একে শ'খানেক দোলনাও আসল মেলায়
এবং প্রথমবারেই তারা সূচনা থেকে
উপসংহার-অবধি
বুঝে নিল দিব্যি।
বুঝল না কেবল এই সুহাসী-প্রতিভা!
.
অর্পণ : কাওসারকে।
১৪/১০/১৬
.
গহরপুর, বালাগঞ্জ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।