পরিধেয়
- শাহানারা সুলতানা তানিয়া - অণুকবিতা ২৬-০৪-২০২৪

হেরে গলায় ডাকতে আসি
দিনের পরাজয় ।
ফিরে যাই অস্তিত্বের ডাকে
ক্যাকটাস থেকে কণ্টকে,
ধূলি থেকে তেপান্তরে ,
আমার পরিধেয় বিকেলের কিছু নেই ।
তালপাতা মোড়া কুটিরের কোণে
থেমে আছে বিলাসী ভ্রম,
মরীচিকা অবাধের অন্তর্ধ্যানে,
নবান্নের ডাক অদূরে মিলায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।