ক্ষনিকের আলো
- শাহরিয়ার মোঃ রায়হান ২৬-০৪-২০২৪

কোন এক সুভক্ষনে
ঘটেছিল মিলন দুমনের
ভালোবাসার ডানা মেলে
গড়েছিলাম সুখের প্রেমঘর
প্রেমের পরশে ঢেকে।।

সুখ সাগরে ভেসে ভেসে
জীবন পথ দেব পাড়ি হেসে
দুজনায় হাতে হাত রেখে
হয়ে খুশির জোয়ারে মশগুল।।

আজ সাগর পাড়ে
সূর্যডোবা গধূলী ক্ষনে
নিসঙ্গ একাকি দাড়িয়ে
তোমায় অভিযুক্ত করি
বিসন্ন দিগভ্রান্ত আমি

যদি এভাবে ফাকি দিয়ে
পরপারে চিরতরে গেলেই চলে
সবসুখ শুধু একাই নিলে
দুঃখের ভাগ আমায় দিলে
তবে কেন ক্ষনিকের ঐ প্রেমের আলো
এ মনে গভীরে জ্বেলেছিলে???

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।