শিল্পীর তুলি
- মঈন মুরসালিন ২৬-০৪-২০২৪

শিল্পীর তুলি সেতো স্বপ্নের কুঁড়ি
নীলাকাশে সুতো কাটা লাল নীল ঘুড়ি।

শিল্পীর আঁচড়ে মেঘ হয় নদী
কলকলে ঝরনারা বয় নিরবধি।

শিল্পীর ক্যানভাসে রং মেখে মেখে
স্বপ্নরা ফুল হয়ে যায় একে একে।

শিল্পীর ছোঁয়া পেয়ে জেগে ওঠে মুখ
প্রকৃতিতে ছেয়ে যায় কলকলে সুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।