তিল তাল
- মঈন মুরসালিন ২৭-০৪-২০২৪

তিল যদি তাল হয়
সব গোলমাল হয়
এই মাল মাল নয়
গোল নয় গোল­া
এই কথা বলে যাই
আমি এক পোল­া।

তাল যদি তিল হয়
ব্যাপার কি মিল হয়?
তাল তিল বুঝি না
তাই মিল খুঁজি না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।