আমি এখন অনেক দূরে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

আমি এখন অনেক
দূরে,
আছি ২০০শত মাইল ফাঁকে!
বামনডাঙ্গা কলেজের স্মৃতি গুলো
আজ আমায় ডাকে?

ভুলতে পারিনা সেই দিন গুলো
পোড়ায় এ বুক,
কেমন করে ভুলব চিরচেনা সেই মুখ!

কলেজের ঐ অপ্সরা মেয়েটার কথা
আজও মনে জাগে,
কেমন করে ভুলব তারে
প্রেমের বীণা যে বাজে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।