কেউ পাশে নেই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

কেউ আর খোজ নেয় না
কেউ আসে না আর বাড়ি?
কেউ আর কথা কয় না
কেউ করে না আর আড়ি?
কেউ আর আড্ডা দেয় না
কেউ করে না আর বায়না?
কেউ আর ফোন দিয়ে
টাকা ধার চায় না?

-বাবা হারিয়ে...বুঝলাম মানুষ কতটা স্বার্থপর হতে পারে-

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।