কবিতা
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

কবিতার “ক” তে করি কতো ভুল
কবি তো নই আমি কাব্য বাগের ফুল।
কবিতার প্রেমিক, ভালবাসি কবি কুল
নিজেকে কবি ভেবে দেই তার মাশুল।
কথায়-কথায় ছন্দ করার করি চেষ্টা
কবির কবিতা পড়ে মিটাই মনের তৃষ্টা।
কতো যে ভাব করি, কতো রঙ্গে সাজি
কবিতার জন্য কখন-সখন ধরি বাজী।


৩০।১১।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।