লিমেরিক
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

-লিমেরিক-

কলেজের স্যারের কাছে প্রাইভেট পড়লে জীবন হবে নাশ
নির্বাচনী পরীক্ষায় পাশ করবেন বোর্ডের পরীক্ষায় হাঁস
কলেজের সবাই দিবে মূল্য
ভাববেন না অন্যের সমতুল্য
নিজেকে ভাববেন রাজা বোর্ডের ফলাফলের পর ভাঙ্গে আপনার মাজা।

ছন্দঃ ককখখক

উৎসর্গঃ কলেজের সকল মেধাবী ছাত্র-ছাত্রীর জ্ঞানার্থে
৭.১১.২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।