সময়-২
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

অলসতায় কাটছে জীবন
কর্মহীন,
তার মতো অভাগা নেই
শুধু ঋণ।
সময়ের মূল্য দেয়না যে
জ্ঞানহীন,
অসময়ে বুঝবে, বাজে
বিষবীণ।


১২।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।