স্বার্থপর
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

স্বার্থের টানে ভুলে যাই আপনজন
আসবো ফিরে ভালোয় করি পণ
তবু স্বার্থপরতায় ছুটে যায় মন।
জোর করে কি আর ফেরানো যায়
ঘুচিবে আঁধার, হাসিবে মনের বন
সেই অপেক্ষায় থাকে এই অন্তর।

১২।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।