বদলে যাচ্ছে সব
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

তিন ভাগ জল এখন সত্যি নয়,
লোভের অনলে হয়ে যাচ্ছে ক্ষয়।
এক আকাশ নীল হারিয়ে গেছে
উড়ে না আর চিল,
বন উজার বৃক্ষ নিধন,
বিলীন হচ্ছে খাল-বিল।
সবুজ মাঠ আজ ধোঁয়াশা
উড়ে কালো ধোঁয়া,
কেঁড়ে নিচ্ছে সভ্যতা
লাল-সবুজ যাচ্ছে খোয়া।

.
১৭।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।