বাদলের মাসি
- সুদীপ্ত সরকার ২৬-০৪-২০২৪

বাদলের বাড়ি মাসি এল ৷
সঙ্গে নতুন খেলনা ছিল ৷
খেলনা দেখে বাদল খুশি ৷
তাইতো মাসিকে দিল চষি ৷

খেয়ে মাসি বলল ভালো ৷
বাদলকে নতুন খেলনা দিল ৷
নতুন খেলনায় বাদল খেলল ৷
আর ঝুমঝুমিয়ে বৃষ্টি নামল ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।