অণু-দুই
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

অলি এসে ফুলের কানে
মিষ্টি করে কয়,
খুকি তুমি কেমন আছ ?
সুখে যেন রয়।

২২।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।