জমাট বাঁধা দুঃখগুলে(ছড়াক্কা)
- স্বপন শর্মা ২৬-০৪-২০২৪

মাঘের শীত এলে দুঃখগুলো জমাট বাঁধে
কষ্টগুলো হয় বড় সোহাগি
শীতের মাঝে হয় ভাগাভগি
জমাট বাঁধা কষ্টকে জড়িয়ে গায়ে
ফাগুন আসবে শীতল কষ্টবিদায়ে
সেই আশায় শীতকাতর বুড়ো কষ্টকে নেয় কাঁধে।
.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।