যানজটে ছটপট
- pijush kanti das ২৬-০৪-২০২৪

"যানজটে -ছটপট "
পীযূষ কান্তি দাস

_________________________________
গিন্নী এসে বললে হেসে ,
"যাবো বাপের বাড়ি ।
লক্ষ্মীসোনা অফিস থেকে
ফিরবে তাড়াতাড়ি "।।

ফিরে বাড়ি বেরিয়ে পড়ি
সাথে বউ আর বাচ্চা ।
সময় হাতে তবু পথে
নাকাল হলাম আচ্ছা ॥

যানজটে ওই আটকে যে রই
ঘামছি দরদর ।
ভূক্তভুগি হার্টের রুগি
ভয়েই মরমর ॥

ধোঁয়াতে হায় দম আটকে যায়
শুরু হলো কাশি ।
নাকের জলে চোখের জলে
যাচ্ছি শুধু ভাসি ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।