বৃষ্টি
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২৬-০৪-২০২৪

আজকে হঠাৎ,
দেখি আকাশে মেঘের প্রপাত,
আকাশে তখন মেঘেরা করে খেলা,
এই খেলা যেন চলে আজকে সারা বেলা।
আর যত শিশু-বুড়ো আছে,
সবারই মনে আনন্দের এক মেলা।
টাপুর- টুপুর বাজছে নূপুর, বাজায় যেন কোনো এক কবি
সেই সুরেরই ছন্দ তালে মন হয়ে যায় ছবি।
বৃষ্টির এই অঝোর ধারা পড়ছে যেন টালমাটাল,
এই বৃষ্টিতে ভিজে খেলা করছে ছোট-ছোট শিশুর দল।
আজ তোরা আয় যাব মেঘের দেশে,
রূপ কথার সেই পরীর রাজ্যে, থাকব মিলে মিশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।