তোমার চোখে ভুল
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ২৬-০৪-২০২৪

তোমার চোখে ভুল
সাইয়িদ রফিকুল হক

তোমার চোখে ভুল দেখেছি ভুল,
ভুলবাগানে ফোটে নাতো
ভালোবাসার ফুল।
ভুলটা তোমার মনে ছিল
ভুলটা এখন চোখে,
ভালোবাসার গোলাপগুলো
কাঁদছে এখন শোকে!
কোথায় ছিল ভুলের পাহাড়?
বসলো তোমার বুকে,
হৃদকমলটা করলো জখম
সন্তর্পণে ঢুকে!
তোমার চোখে ভুল দেখেছি
অনেক বড় ভুল,
ভুলবাগানে কেমন করে
ফুটবে প্রেমের ফুল?

সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।
২৩/০১/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৪-০১-২০১৭ ১৫:২৪ মিঃ

সুসমন্বিত ভাবনা,বাক্য ও চয়ন

RAISUDDIN
২৩-০১-২০১৭ ২০:৫৪ মিঃ

super poem

Faiyaj
২৩-০১-২০১৭ ২০:০৬ মিঃ

দারুণ...........