অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

আমি তো.....ভাল লেখক নই
তবুও বের....করতে চাই বই
কে কিনবে বই
এমন পাঠক পাব কৈ????

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।