তুমি দেখে যাও
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

নিঃশ্বাসে বিশ্বাসে
চলতে ফিরতে
উঠতে বসতে
সর্বত্রে শুধু তোমার বিচরণ!
কোথায় তুমি হে প্রিয়তম
আর কত কাল অভিমান করে থাকবে
আর কত কষ্ট দিবে আমায়।
তুমি দেখে যাও
তুমি দেখে যাও!
কি দূর্বিষহ যন্ত্রণা আমার শরীরে......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।