শুভ্র লাভা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

নিশুতি রাত্রিতে শরীরের সুপ্ত অগ্নিগিরি
দাউ দাউ করে জ্বলে উঠে!
শুভ্র লাভাগুলো বের হতে উৎসুক
বারংবার অগ্নিগিরি কে পীড়া দিচ্ছে
শুভ্র লাভা এ্যাতটাই অস্থির
যা অর্বচনীয়!
শরীর অগ্নিগিরি কে কন্ট্রোল করতে পারছে না
রাত যত গভীর হয় অগ্নিগিরি তত শক্তি সঞ্চার করে!
শুভ্র লাভার লীলাময় লহমা দেখার প্রয়াসে
অগ্নিগিরি মুক্ত করার সংকল্প করে
অবশেষে শুভ্র লাভা বন্দি থেকে মুক্তি পায়
নিবৃত্তি অনুভব করে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।