ফটিকের গাড়ি কেনা
- সুদীপ্ত সরকার ২৬-০৪-২০২৪

ফটিক নাকি কিনবে গাড়ি ?
রাখবে সেটা মনার বাড়ি ৷
আছে টাকা অর্ধেক বটে ৷
এক পা বাড়ায়,দশ পা হটে ৷

একদিন লোকেরা বিদ্রূপ করল ৷
মনের আশায় পানি ছিটাল ৷
কিনল গাড়ি অতি খেটে ৷
কিছু তো বটে,যাহা রটে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।