চুম্বনের চুম্বন শক্তি
- ওমায়ের আহমেদ শাওন - প্রেম বিষয়ক ০২-০৫-২০২৪

নারী ?
শক্তিশালী মাধ্যম
নারীর ?
নারীর স্পর্শে একটা জীবন
জীবন হয়ে ওঠে
নারীত্ব ?
নারী শুধুমাত্র সেক্সের মাধ্যম নয়.
নারীত্বের ?
তার প্রতিটা অঙ্গ,
শরীরের যেকোন খানেও
চুম্বকত্ব থাকে.
নারী
তুমি ও পুরুষ
মিলিত
চোখের দুকিণারে একই জল
চোখ অপরাপর
চিরন্তন অনুভূতি- আবেগ- স্বপ্ন
নারীই ?
তোমার কাছে আমি
টানবে ঐশ্বীত্ব !
এ- এক
চুম্বকের চুম্বন শক্তি.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।