অন্য গান
- সুদীপ্ত সরকার ২৭-০৪-২০২৪

জীবন যাত্রায় যত গান ৷
গেয়ে চলি ভাই ৷
নাই সুর,নাই টান ৷
তবুও গান গাই ৷

ভালো লাগুক,নাই লাগুক ৷
আসে-যায় না ৷
এমন গান মনে জাগুক ৷
যাতে স্মৃতির বন্যা ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।