মনোবাসনা
- আবরার আকিব ২৬-০৪-২০২৪

অখন্ড কিছু সত্যের আড়ালে
আমার মিথ্যাগুলো ডাকা পড়ে গেছে;
তবুও সে মিথ্যার কালো চাদর ;
বার বারি আমাকে আকড়ে ধরে রেখেছে। মিথ্যার এ বাঁধন সত্যি ছিন্ন করা বড্ড কঠিন, মিথ্যার ট্রাজেডী গুলো সত্যি খুব নির্মম। মিথ্যার আলো হতে বহুবার বেরিয়ে আসতে চেয়েছি;
কিন্তুু মিথ্যা যে আমার মোহাবিষ্ট করে রেখেছে।
বহু সত্য কে ভূলন্ঠিত করে,
মিথ্যাকেই আমি উন্মোচিত করেছি,
জীবন প্রান্তের এ ক্ষণে
সব মিথ্যা আবারো আড়ালে নেওয়ার মনোবাসনা কী পূরণ হবার নয়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।