ম্যাশ
- আবরার আকিব ২৭-০৪-২০২৪

এগারোটা বাঘের দলনেতা তুমি
সতেরো কোটি বাঙালী চেয়ে রয় তোমাদের পানে
প্রতি খেলা শুরু হতে শেষ
মোদের গর্ভ তুমি বাঘের দলপতি ম্যাশ।
মোদের শেষ সম্ভল
তোমার মনোবল
উৎসাহ জোগায় মোদের তোমার হুঙ্কার
তুমি এত নামী নেইকো তোমার কোন অহঙ্কার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।