সিনেমা
- ওমায়ের আহমেদ শাওন - নির্লীপ্ত কামনা ২৬-০৪-২০২৪

বেঁধে রাখা, সেতো বাঁধা নয়
সময়ের অনুভূতি ও চিন্তাগুলো
ক্যামেরার ফ্রেমে বন্দি.
নায়ক-নায়িকা, কেন্দ্রীয়-পাশ্ব চরিত্র
বাস্তবতার রূপ দিতে প্রচেষ্টা করে যায়,
পরিচালক ও স্ক্রিপ্ট রাইটারের ভূমিকা
চিত্র বা পর্দায় দৃশ্যমান নয়.

জীবন থেকে সিনেমা হতে পারে
সিনেমা থেকে জীবন নয়.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।