শেষ রাত্রির তারা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

শেষ রাত্রির তারা পূর্ব গগনে
উঠে না আর ঝলসে!
রোদেলার সঙ্গ পেয়ে
হয়ে গেছে আলসে?

শেষ রাত্রির তারা
রোদেলার হয়েছে শিষ্য!
তারকা রাজ্যে হৈ-হুল্লোড়
তারকা রাজা যে নিঃস্ব?

শেষ রাত্রির তারা ||ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।