অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

প্রিয়সীর দীঘল কেশ
কটিদেশ ছাড়িয়ে গেছে!
দক্ষিণা হাওয়ায় আলুথালু নৃত্য করছে
অংশুমালীর কিরণে কেশ
ঝলসে উঠছে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।