অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

কবে যে মনে
প্রেম অঙ্কুরিত হল!
কবে যে তোমায় ভালবেসে ফেললাম
তা আমার কাছে অবিদিত
তাই অগত্যা তোমার দ্বারে কড়া নাড়ছি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।