বন্ধু
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৬-০৪-২০২৪

তুমি আমার বাড়িতে এসো।
গভীর রাতেই এসো।



কথা না দিয়েই এসো।



একটা নিমন্ত্র না পেয়েই এসো।
আমাকে না বলেই এসো।


রাতের খাবার ভাগ করেই খাবো।
এক জনের খাবার দুজনে খাবো।



না হয় আমিই খাবো না ।
তোমাকেই দেখবো বার বার।




কখনো বলতে যেও না ,তুমি ক্লান্ত ।
না বলেই এই বিছানাতে পিঠ দিয়ে,
গভীর ঘুমে চলে যেও।






তুমি যে বন্ধু ।
বন্ধু মানে তো মুক্ত আকাশ।


মুক্ত সেই আকাশে দুজনে উড়ব।
একসাথেই থেকো সেখানেও।





তোমার বন্ধুত্ব নারীর প্রেমের চাইতে।
হাজার গুন উত্তম।
সেটা বলার কি আছে।





সেটা সত্য।
সত্য সত্য সত্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
২৪-০২-২০১৭ ০৯:২৭ মিঃ

বন্ধু মানে যা ।তা অন্য কোথাও নেই