উষ্ণতার অপেক্ষায়
- আফসানা ২৭-০৪-২০২৪

যদি ভালোবাসতে, তবে কাছেই থাকতে
যদি কাছে চাইতে, হাত বাড়ালেই পেতে
ভালোওবাসোনি, কাছেও চাওনি
আজ তোমার আর আমার মাঝে
তাই হিমালয়ের ব‍্যবধান।

হিমালয়কেও তো জয় করা যায়
তার গায়ের বরফওতো গলে
কতটা তাপ আর উষ্ণতা পেলে
আমার হৃদয় গলবে ভেবে দেখোনি,
শুধু দেখেছো স্থবির, শীতল এই হৃদয়ের বহিরাবরণ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

BIRD
২৬-০২-২০১৭ ১৩:০৩ মিঃ

অনুভুতিময়।

kaisarparveg_mon
২৫-০২-২০১৭ ১২:১৩ মিঃ

সুন্দর...