আর একটা প্রহর
- দেবজ্যোতিকাজল ২৭-০৪-২০২৪

শেরপুরের জন্য একটা মেঘ কিনবো ভাবছিলাম , সময় সময় বৃষ্টি হয়ে ঝরবো খরার জমিতে রসাল বীজ ধান ফলাতে দরজার কাছে পা রেখে তোমার দিকে ছাতা বাড়িয়ে ধরব সে আমার রমনীর ভালবাসায়.. কাগজ পেলে একটা নৌক বানিয়ে শেরপুরে জন্য একটা নদী কিনবো শুনেছি আগের নদীটা না-কি শত টুকরো হয়ে একাকীত্ব বিষ বাঁকে আমার বৃদ্ধ বাবা হয়ে গেছে শেরপুরের জন্য একটা নদী কিনব সে নদীতে আমার শরৎ চোখ ভাসান দিব চোখের মধ্যে বসে ব্যথার তাঁত বুনব ভুল পথে নদীকে ভাসিয়ে শতাধিক স্মৃতি বিছানায় সাজাব তুমি যদি বন্ধু ভাব হে শেরপুর !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।