মোমরূপী পুরুষ অগ্নিরূপী নারী
- ওমায়ের আহমেদ শাওন - নগ্নিকা ২৭-০৪-২০২৪

মোম হয়ে, অগ্নির কাছে ?
দেখছো না- ওতো নারী !
তাকে, তার কাম নেভাতে যেয়ে
নিজেই তো গলে যাবে !
নারীদের রতিচর্চার পরও চাহিদা বেশী
ক্ষণে ক্ষণে কামুকী-পিয়াসী,
চিরন্তন সে নীতি
চিরন্তন সে অনুভূতি.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।