থাক, আর নয়
- ওমায়ের আহমেদ শাওন - নগ্নিকা ২৬-০৪-২০২৪

একের পর এক প্রেম করে চলেছি
একই হূদয় বারবার গলায়েছি.
পুরুষের চোখে কামের নেশা নিরন্তর
খুলে ফেলব তব নারীত্বের দোর,
নারীরা তরতরে বলাৎকার করছে আমায়
প্রেম- থাক, আর নয়.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।