সুখ নাহি পাই
- আবরার আকিব ২৬-০৪-২০২৪

সকল মানুষ ই সুখ খুঁজে!
তাঁর জীবনের সুখ খুঁজে!
মানুষ যে চায় শুধু হাসতে ;
চা না যে কভু কাঁদতে!
কেও সুখ খুঁজে প্রেয়সীর বাকা ঠোটে!
কেওবা সুখের জন্যে হয় ফেরীওয়ালা হাটে- বাজারে!
কেও সুখের জন্যে মূর্তিরে করে পূজা!
কেওবা করে এক স্রস্টার আরাধনা!
কেও সুখ খুঁজে অসহায়দের ভীড়ে!
সুখ খুঁজতে কেও ঘুরে বেড়ায় পথশিশুদের দলে!
কেও বা এ সুখেরি জন্যে নিজ দেহ সপে দেয় অন্যরে!
কেও হয়তো সুখ খুঁজতেই - খুঁজতেই একদিন হয় উন্মাদ!
সুখ সুখ করি সুখ খুঁজে ফিরি!
সুখ নাহি পাই!
সুখ খুঁজে বেড়াই
নাহি পাই, নাহি পাই, সুখ নাহি পাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।