অনুকথন
- রুবিনা মজুমদার ২৬-০৪-২০২৪

( ১ ) জীবন ছুটে চলে জীবিকার সন্ধানে
অন্ন , বস্র আর বাঁচার আহবানে ,
বেলা শেষে জীবন পড়ে রয় অন্তিমশয্যায় -
সময়ের পথে তবু জীবন ভোগে অব্যক্ত দুঃখ যন্ত্রনায় !!



মানুষ কখনো মানুষকে সাহায্য করতে পারে না -
একমাত্র সাহায্যকারী মহান আল্লাহতায়ালা ।
পৃথিবীর বুকে মানুষ তো কেবল মাত্র উছিলা ।
প্রতিটি মানব সন্তানকেই --
তাই সদা - সর্বদা
আল্লাহ্‌র কাছে ক্ষমা এবং সাহায্য চাওয়া প্রার্থনা করা উচিৎ । আল্লাহ্‌ সাহায্যকারী , আল্লাহ্‌ ক্ষমাশীল ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।