কবিতার সাথে প্রনয়
- উজ্জ্বল সরদার উৎস - অনুভূতি ২৬-০৪-২০২৪

আমার কবিতার খাতায় জমেছে
ধুলার আস্তরণ,
মগজে গেড়েছে সাংসারিক সব
মায়ার বন্ধন।
আমার একাকিত্বের শহর দখলে নিয়েছে
বৈষয়িক বিপ্লব,
আশেপাশে আজ আপন মানুষগুলোর
সীমাহীন কলরব।
সময়গুলো এখন বড়ই ব্যস্ত
কবিতায় বসে না মন,
বাক্যগুলো আজ বড়ই ছন্নছাড়া
শব্দরাজীরা ঘুমে অচেতন।
অথচ, আমি শব্দের মাঝে বাচঁতে চাই,
শব্দের সাথে খেলতে চাই...,
কবিতার সাথে ভাসতে চাই প্রণয়
বাসরে...!
বলতে চাই যত না বলা কথা
কবিতায় বারে বারে।...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

ujjwalsarder
২৯-০৩-২০১৭ ১২:৩৫ মিঃ

কবিতা লেখা আর আগের মত হয়ে উঠে না। তবুও কলম চলতে থাকে। কারন কবিতাই আমার জীবন, কবিতাই আমার বেঁচে থাকা।