সইবো না
- শাওন সারথি ২৬-০৪-২০২৪

আমি অপেক্ষা করতে রাজি আছি
কিন্তু উপেক্ষা সইবো না।
হৃদয়ে তুমুল আলোড়ন হয়
বহ্নিশিখার ছন্দেই আকাশ থেকে নেমে আসে
এক দলা বরফের খণ্ড
আমি আবার শীতলে নিরব হই!
যদি ভালবাসতে না চাও
আমি অনন্ত বিরহে রাজি আছি,
তবু অবহেলা সইবো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।