প্রেমের ব্যথা
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৬-০৪-২০২৪

একটা কথা রাখবে আমার ?
হৃদয় বলতে চায় যা তোমাকে ;
ভালোবেসে ফেলেছি তোমায় ,
রাখো না তোমার চোখের পলকে !

তুমিই তো হেসে আমায় হাসাও ,
কেঁদে আবার আমায় কাঁদাও ।
অশ্রুর তরে কোরো না দুঃখ ,
চোখের জল বয়ে যেতে দাও ।

চাও যদি আজ হৃদয়ে রাখো ,
নয়কো আমায় মুছে ফেলো ।
ভালোবাসালোভী আমার হৃদয়
সুক্ষ্ম দেহে ও চাইব ভালো,

শ্মশানের সব উড়ে যাওয়া ছাই ,
বলবে প্রিয়া তোমাকেই চাই ।
প্রতিটি ভস্ম বলবে তখনো ,
প্রেমের ব্যথা সইতে দাও ।

( মহম্মদ রফি সাহেবের এহসান তেরা হোগা মুঝপর গানটি থেকে ভাব নেওয়া হয়েছে । )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।