প্রভুর মহিমা
- রুবিনা মজুমদার ২৭-০৪-২০২৪

চন্দ্র , সূর্য , গ্রহ তারা
সাত সমুদ্র তের নদীরই ধারা
সব কিছুই প্রভু তোমার মহিমায় -

পৃথিবীর পান্থশালায় সবকিছুর সীমানায় ।
পাহাড় , জঙ্গল , ফুল আর ফসল -
সব কিছুই প্রভু তোমার স্নেহের আঁচল !!

( বাংলা লতিফা )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।