বেদনার সাথে কষ্টের মিল
- রুবিনা মজুমদার ২৬-০৪-২০২৪

দুঃখ নদীর দুঃখের নীলে
বুকে ভাঙ্গা - গড়ার স্বপ্নের রঙ্গিনে
বেদনার সাথে কষ্টের অপূর্ব মিলে -
নয়ন অশ্রু ঝরায় বৃষ্টির মিছিলে !!


সুখ যখন হয় মরীচিকা
মন পায়না খুঁজে পথের দিশা ।
যখন বুকের মাঝে বিষাদ গুলো হয় যে রঙ্গিন
তখন রাঙ্গা মুখটা ও কেন থাকে মলিন -- ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।