শুভ নববর্ষ আজি
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার কবিতা ২৬-০৪-২০২৪

শুভ নববর্ষ আজি নতুন সকালে,
উড়িছে বিহঙ্গ হেরি দুই পাখা মেলে।
দিতেছে কিরণ রবি নতুন আলোকে,
নববর্ষে মাতে সবে খুশির ঝলকে।

তরুশাখে পাখি সব করিছে কূজন,
নতুন বারতা করে উল্লাস বহন।
নববস্ত্র পরিহিত সব শিশুগণে,
পুলক জাগায় সবে সবাকার মনে।

আজি শুভ নববর্ষে নব নব আশা,
শুভেচ্ছা জানায় সবে প্রীতি ভালবাসা।
কবিতা আসরের যতেক কবিগণ,
আন্তরিক ভালবাসা করিও গ্রহণ।

পুরাতন বর্ষশেষে নববর্ষ আসে,
নতুন সকালে রবি পূবদিকে হাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।